1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪
  • ২১ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি:

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক শাকিল মোল্যর নেতৃত্বে একটি প্রতিনিধি দল।

আজ শুক্রবার দুপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক ও নর্দান ইউনিভারসিটি বাংলাদেশের ইংরেজি বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী শাকিল মোল্যর নেতৃত্বে একটি প্রতিনিধি দল গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার দক্ষিণ গঙ্গারামপুর গ্রামে আসেন। পরে সেখানে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে যাত্রাবাড়ীতে পুলিশের গুলিতে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত করে ফাতেহা পাঠ, দোয়া ও মোনাজাত করেন। পরে তিনি নিহতের বাড়ীতে যান এবং পরিবারের খোঁজ খবর নেন। নিহত রিক্সা চালক বাবু মোল্যা পরিবারের অভাব অনাটন মেটাতে রিক্সা চালাতে ঢাকা যান। গত ১৯ জুলাই রিক্সা চালাতে গিয়ে ঢাকার যাত্রাবাড়ীতে আন্দোলনের মাঝে পড়লে পুলিশের গুলিতে আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। পরদিন ২০ জুলাই নিহতের মরদেহ গ্রামের বাড়ী গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার দক্ষিণ গঙ্গারামপুর নিয়ে আসা হয় এবং দাফন করা হয়। একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে তিন শিশু সন্তান নিয়ে বিপাকে পড়েছে নিহতের স্ত্রী। এছাড়া নিহত মাওলানা নাইমুল ইসলামের গোপালগঞ্জ শহরের বাড়ীতে যান এবং পরিবারের খোঁজ খবর নেন।

 

এসময় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক শাকিল মোল্যা সাংবাদিকদের বলেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে যারা মারা গেছেন এখন তাদের পরিবারের খাঁজ নেয়া আমাদের দায়িত্ব। আমরা নিহতদের পরিবারের খোঁজ খবর নিচ্ছি। তাদের পরিবার যেন চলতে পারে সেজন্য তাদের সহযোগীতা করা হবে। সেই সাথে শহীদ ও আহতদের তালিকা তৈরীর কাজ চলছে। এটি দ্রুত শেষ করা হবে।

শাকিল মোল্য, সমন্বয়ক বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন ও নর্দান ইউনিভারসিটি বাংলাদেশের ইংরেজি বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী।

শেয়ার করুন

আরো দেখুন......